ফেনীতে বঙ্গবন্ধু একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফেনীতে বঙ্গবন্ধু একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দেলোয়ার হোসেন,ফেনী প্রতিনিধি,

ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে  জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) বিকেলে ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা (অনুর্ধ্ব—১২, অনুর্ধ্ব—১৮) ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী—২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এতে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওয়াহিদুজজামান, জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খোন্দকার নুরুন্নবী  (বিপিএম, পিপিএম),বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ডেভেলপমেন্ট কমিটির সদস্য খন্দকার রকিবুল ইসলাম রকিব, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গ্রাসরুট ম্যানেজার মোঃ হাসান মাহমুদ। 


ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলন।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, জেলা প্রশাসনের  কর্মকতার্গণ, জেলা ফুটবল এসোসিয়েশন ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার কর্মকতার্গণ সহ বিপুল সংখ্যক দর্শক।


ফাইনাল খেলায় অনুর্ধ্ব—১২ এর খেলায় ফুটবল একাডেমী ফেনী ও ফেনী স্পোর্টস এর মধ্যে অনুষ্ঠিত হয়। ফুটবল একাডেমী ফেনীর ১১ নং জার্সি পরিহিত মোঃ রিপন খেলার ১০ মিনিটে ১ম ও ৩৭ মিনিটে ৩য় গোল করে, ১৪ নং জার্সি পরিহিত আকাশ ১৪ মিনিটে ২য় গোল করে ।

ফেনী স্পোর্টস ফুটবল একাডেমীকে ৩—০ গোলে হারিয়ে ফুটবল একাডেমী ফেনী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সেরা খেলোয়াড় হিসেবে নিবার্চিত হয় ফুটবল একাডেমী ফেনীর ১১ নং জার্সি পরিহিত মোঃ রিপন। ২য় খেলাটি অনুর্ধ্ব—১৮ ফুটবল একাডেমী ফেনী ও ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মধ্যে অনুষ্ঠিত হয়।

ফুটবল একাডেমী ফেনীর ০৯ নং জার্সি পরিহিত মামুন খেলার ২১ মিনিটে ১ম গোল করে, ১০ নং জার্সি পরিহিত আবির খেলার  ২৭ মিনিটে ২য় গোলে করে। ছাগলনাইয়া ফুটবল একাডেমীকে  ২—০ গোলে হারিয়ে ফুটবল একাডেমী ফেনী চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে। সেরা খেলোয়াড় হিসেবে নিবার্চিত হয় ফুটবল একাডেমী ফেনীর ১০ নং জার্সি পরিহিত আবির।


ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়ের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন